Home / Uncategorized / করোনা ভাইরাস পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন

করোনা ভাইরাস পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন

প্রাণঘাতী করোনা ভাইরাস চীনের উহান থেকে ছড়িয়ে গেছে সারা বিশ্বে। দিন দিন মৃত্যুর সংখ্যা যেন বাড়ছেই। এই মরণঘাতী ভাইরাস বাংলাদেশেও হানা দিয়েছে।

Join our Facebook Group to Get job update & discuss about Job related Topics

এই মহামারী ভাইরাস পরীক্ষার জন্য ২০ লাখ টাকার কিট দেবে সাকিব এর ফাউন্ডেশন। মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। এমন সংকটের মুহূর্তে মানুষকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছে মানুষরাই। করোনা আক্রান্তদের থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে রক্ষায় গঠিত তহবিলে বড় বড় অঙ্কের অর্থ অনুদান দিয়েছেন বিখ্যাত ক্রীড়া ব্যক্তিত্বরা। এগিয়ে এসেছে বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানও।

এ মুহূর্তে অনেকেই করোনাভাইরাস পরীক্ষার কিট নিয়ে চিন্তিত। সংকটের মাঝেই এই করোনা পরীক্ষার সামগ্রী সরবরাহ করবে সাকিবের ফাউন্ডেশন। সাকিব আল হাসান যে নতুন ফাউন্ডেশন গড়েছেন, তার পক্ষ থেকে বৃহস্পতিবার মধ্যরাতে সাকিব নিজেই তা জানিয়েছেন।

সাকিব আল হাসান ফাউন্ডেশনের এ কাজে সহায়তা করছে কনফিডেন্স গ্রুপ। বিভিন্ন হাসপাতাল ও স্বাস্থ্য ক্লিনিকগুলোয় এ ভাইরাস পরীক্ষা করার সামগ্রী সরবরাহ করা হবে।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে কনফিডেন্স গ্রুপের সঙ্গে পার্টনারশিপের একটি ছবি পোস্ট করেন সাকিব। ছবিতে নিজের ফাউন্ডেশনকে ট্যাগ করে সাকিব লেখেন, ‘আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে কনফিডেন্স গ্রুপ সাকিব আল হাসান ফাউন্ডেশনের সঙ্গে এক হয়ে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিক্যাল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দেওয়া হবে।’

তিনি আরো লেখেন, ‘আমি কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।’

এছাড়া গত শনিবার নিজের ফাউন্ডেশন গঠনের ঘোষণা দিয়ে ‘মিশন সেভ বাংলাদেশ’ নামক এক ক্যাম্পেইন শুরু করেছিলেন সাকিব। এই ক্যাম্পেইনে এখনও পর্যন্ত ৩৮ লাখ ৬৪ হাজার ৫৭৯ টাকা অনুদান সংগ্রহ করা হয়েছে। যা দিয়ে ২৫০০’র বেশি পরিবারকে সহায়তা করা হচ্ছে।

সুত্রঃ সময়ের কন্ঠস্বর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *