Home / Uncategorized / করোনাঃ ২৪ ঘণ্টায় ৬৮৩ জন সহ ইতালিতে মোট ৭৫০৩ জনের মৃত্যু

করোনাঃ ২৪ ঘণ্টায় ৬৮৩ জন সহ ইতালিতে মোট ৭৫০৩ জনের মৃত্যু

প্রাণঘাতী করোনা ভাইরাস বিশ্বজুড়ে মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। নভেল করোনা ভাইরাসে গত ২৪ ঘন্টায় ইতালিতে আরও ৬৮৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত ইতালিতে মোট সাত হাজার ৫০৩ জনে দাড়িয়েছে। মৃত্যুর মিছিল যেন থামছেই না।

Join our Facebook Group to Get job update & discuss about Job related Topics

জানা যায় এর আগে শনিবারে একদিনে ৭৯৩ জনের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। জানা যায় সর্বোচ্চ এটিই একদিনে মৃত্যুর রেকর্ড।

বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম থেকে জানা যায় আগামীকাল বুধবার পর্যন্ত ইতালিতে করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা ৭৪ হাজার ৩৮৬ জন। এর মধ্য থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ হাজাার ৩৬২ জন।

বুধবার পর্যন্ত দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ৭৪ হাজার ৩৮৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ হাজার ৩৬২ জন। জরিপ পর্যালোচনাকারী সংস্থা ওয়ার্ল্ড ওমিটার এই তথ্য জানিয়েছে।

প্রাণঘাতী করোনা ভাইরাস ২০১৯ সালের শেষের দিকে চীনের হুবেই প্রদেশের উহান থেকে এই ভাইরাস ছড়িয়েছে। বিশ্বজুড়ে এই করোনাভাইরাসে মোট আক্রান্ত হয়েছে ৪ লাখ ৫২ হাজার। এবং মোট মৃত্যু হয়েছে ২০ হাজার ৪৯৪ জনের।

এই প্রাণঘাতী করোনাভাইরাস থেকে বাদ পড়েনি বাংলাদেশও গত ৮ মার্চ বাংলাদেশে এই ভাইরাস সনাক্ত হয়। বাংলাদেশে এখন পর্যন্ত মোট ৫ জনের মৃত্যু হয়েছে এবং মোট আক্রান্ত হয়েছে ৩৯ জন এর মধ্য থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *